শ্বশুর বউমা সেক্স গল্প-শাশুড়ির ভোদায় জামাইর ধোন ঢুকিয়ে পক পক

কোন সুজোগ না দিয়েই তোফিক ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুসতে লাগলো দুধ দুইটা ইচ্ছামতো টিপতে লাগলো ওদিকে শুধু উঃহ উঃহু শব্দ হতে লাগলো ৭ ইঞ্চি ধোন পুরাটা গুদের মধ্যে ঢুকিয়ে দিলো তোফিক বলল ও সোনা তুমি গুদের বাল কেটে ফেলছো। শ্বশুর বউমা সেক্স গল্প

তোফিক ধোন অর্ধেক বের করে আবার স্বজোরে ঠাপ মারলো আবার বের করে আবার স্বজোরে ঠাপ আবার বের করে আবার স্বজোরে ঠাপ আবার বের করে আবার স্বজোরে ঠাপ।

এভাবে ৫/ ৬টা ঠাপ খেয়ে আহঃ আহঃ ওহঃ ওহঃ করতে লাগলো এভাবে কিছুক্ষন চলার পরই কারেন্ট চলে আসে সঙ্গে সঙ্গে ঠাপটা শেষ করেই তোফিক চমকে ওঠে কারন যার উপর সে শুয়ে আছে যার দুধ জোড়া চেপে ধরে আছে যার গুদের মধ্যে ধোন ঢোকান আছে সে ইয়াসমি নয় সে ইয়াসমিনের মা তোফিকের স্বপ্নের রাজকন্যা শ্বাশুড়ি খুকি বেগম। শ্বশুর বউমা সেক্স গল্প

– তোফিক কিছুক্ষন হা করে তাকিয়ে থেকে গড়গড় করে বলতে লাগল আম্মা আপনে আমিতো ভাবছি ইয়াসমি শুয়ে আছে, আপনে আমাকে বললেন না কেন।

sosur bouma choti golpo শ্বশুর বাবার বিচি চুষছে বৌমা

– খুকি বেগম বলল বাবা তুমি আমাকে সুযোগ দিলা কোথায় এসেই আমার ঠোঁট চেপে চুসতে লাগলা এরপর যখন সুযোগ পেলাম তখন তুমি আমারে ল্যাংটা করে ফেলছ তখন আমি ভাবলাম এখন কিছু বললে তুমিও লজ্জা পাবা আমিও লজ্জা্ পবো তাছাড়া আমার গুদে তোমার ধোন ঢুকিয়ে ফেলছো তখন ভাবলাম অন্ধোকারে কেও টের পাবে না তাই আর কছু বলি নাই।

– তোফিক বলল এখন কি করবো আম্মা, ধোন কি বের করে ফেলবো?

খুকি বেগম বলল, দেখ বাবা জামাই শ্বাশুড়িরতো চোদাচুদি করা ঠিক না কিন্তু শুনছি সঙ্গম নাকি অসম্পূর্ণ রাখতে হয় না এতে নাকি চরম অমঙ্গল হয় এখন তোমার ইচ্ছা তুমি চুদাচুদি শেষ করবা নাকি এখানেই থামাবা।

– তোফিক বলল আমারতো আম্মা আপনাকে অনেকদিন ধরেই চোদার ইচ্ছা কিন্তু ইয়াসমিন কোথায়?

– খুকি বেগম বলল, তাই নাকি তা আগে বলনি কেন আর ইয়াসমিন তো মার্কেটে গেছে।

– তোফিক বলল তাহলে আম্মা চোদাচুদি শেষ করি কি বলেন? শ্বশুর বউমা সেক্স গল্প

খাঙ্কি মাগি চুদার মজার গল্প

– খুকি বেগম বলল, হ্যা বাবা তাই করো। আজ কত বছর পর আমার গুদে ধন ঢুকলো তোমার শশুড় মারা যাবার পর খুব কষ্টে ছিলাম শরীরটা নিয়ে। অল্প বয়সে বিধবা হলে যা হয় আর কি।

শাশুড়ির কথা শুনে তোফিক মহা আনন্দে খুকি বেগমের ঠোঁটে চুমু দিয়ে দিলো সজোরে এক রাম ঠাপ, তোফিক বলল আম্মা আপনাকে আমার চোদার ইচ্ছা অনেক দিনের কিন্তু ভয়ে কোনদিন বলার সাহস পাইনি।

– খুকি বেগম বলল, আমিও তোমার সাথে ইয়াসমিনের চোদাচুদি লুকিয়ে লুকিয়ে দেখতাম যখন পান্না ঘুমিয়ে যেত আমি পা টিপে টিপে তোমাদের রুমের দরজাটা খুলে দাড়িয়ে দাড়িয়ে দেখতাম আর ভাবতাম ইস জ্বামাইকে দিয়ে যদি আমার গুদটা চুদিয়ে নিতে পারতাম।

– তোফিক বলল, আম্মা আপনে আমাকে বলতেন।

– খুকি বেগম বলল, কেমনে বলি তুমি আমার মেয়ের জ্বামাই তাছাড়া তুমিও তো বলতে পারতা।

– তোফিক বলল, আমি কিভাবে বলি আপনেও তো আমার শ্বাশুড়ি। শ্বশুর বউমা সেক্স গল্প

কথার সাথে তোফিক তার শ্বাশুড়ির গুদে ঠাপের পর ঠাপ চালিয়ে যাচ্ছে এবং দুধ দুইটা ইচ্ছামতো টিপে যাচ্ছে।

তোফিকের ধোন তার শ্বাশুড়ির গুদের রসে মাখামখি হয়ে গেছে খুকি বেগম চরম সুখে আহঃ আহঃ ওহঃ ওহঃ ইস ইস উহঃ উহঃ উরি উরি উরি ইইইইই এভাবে খিস্তি করে যাচ্ছে

আর তোফিক তার শ্বাশুড়ির গুদের ভেতর ঠাপের পর ঠাপ মেরে ধোন ঢোকাচ্ছে আর বের করছে। শ্বশুর বউমা সেক্স গল্প

bangla fulsojja choti শ্বশুর বাড়ি ভারি মজা – ফুলশয্যা

– খুকি বেগম বলল, বাবা আমাকে চুদে চুদে পেটে বাচ্চা ঢুকিয়ে দাও। কত বছর পর চোদা খাচ্ছি।

– তোফিক বলল, আম্মা আপনে আমার বাচ্চার মা হবেন?

– খুকি বেগম বলল, হ্যা বাবা হবো কিন্তু লোকে জানলে কি হবে তোমার শশুড় তো বেঁচে নেই তখন লোকে তো আমাকে নষ্টা মহিলা বলবে।

– তোফিক বলল, আমি জানি না আপনে ব্যবস্থা করেন।

– খুকি বেগম বলল আচ্ছা আমি কিছু একটা চিন্তা করে ম্যানেজ করে নেবো।

শাশুড়ির কথা শুনে, তোফিক নতুন উদ্দমে শুরু করলো চোদন, গুদের ভেতর পচাৎ পচাৎ ফচৎ ফচৎ শব্দ হতে লাগলো শ্বাশুড়ির গল্প শুনে তোফিকের চোদন গতি আরও বেড়ে গেছে, মনে হচ্ছে ধোন দিয়ে গুতায় গুতায় পুরা দুনিয়াটা শ্বাশুড়ির গুদের ভেতর ঢুকায় দেবে, তোফিক ফসাত ফসাত করে ঠাপাচ্ছে, চোদার সময় তোফিকের শরীরে অশুরের শক্তি চলে আসে, একেকটা ঠাপ মনে হর কয়েকশো কেজি, তোফিক ঠাপাস ঠাপাস করে ঠাপায় যাচ্ছে আর খুকি বেগম আহআহআআহ ওহওহওহওহওহওহ ইয়ইয়য়ইয় আহআহআহআহআহ ওহ ইয়া ওহ ইয়া ইয়া মাগোরে কি সুখরে মাগোরে কি সুখরে বাবাগো বাবাগো ইইইইইইইইই  আআআআআআ আআহ ওওওওওওওওওও ওওওহ ইস ইস ইস উমমমমমমমমমমম, এরকম শব্দ করছে। শ্বশুর বউমা সেক্স গল্প

তোফিক বিশ পচিশ মিনিট ধরে ঠাপ মেরে ধোনটা তার গুদের ভিতর থেকে বের করে মুখে দিয়ে বলল চাট মাগী চাট, শাশুড়ি খুকি বেগম তোফিকের ধোন মুখে নিয়ে চাটতে শুরু করলো, আবার ধোন মুখের ভিতর থেকে বের করে তাকে দাড় করিয়ে ঘুরিয়ে তোফিকের দিকে পিঠ দিয়ে তাকে বিছানার উপর হাটু গেরে বসালো।

bangla fulsojja choti শ্বশুর বাড়ি ভারি মজা – ফুলশয্যা

এবার হলো কুত্তা চোদন পজিশন, ভোদার মুখে ধোন সেট করে এক রাম ঠাপে দিলো পুরাটা ঢুকিয়ে, আবার শুরু করলো ফসাত ফসাত করলো ঠাপানো, আর সেও যথারীতি আহআহহ ওহওহও ইয়ইয়ইয়ইয়ইয় আহআহআহআহ ওহ ইয়া ওহ ইয়াইয়া মাগোরে কি সুখরে মাগোরে কি সুখরে বাবাগো বাবাগো ইইইইইইইইইই আআআআআআআআআআআআআআআ আআহ  ওওওওওওওওওওওওওও ওওওহ ইস ইস ইস মমমমমমমমমম। এরকম শব্দ করছে, তোফিক ঠাপাস ঠাপাস করে ঠাপায় যাচ্ছে আর বলছে, নে মাগী নে ইচ্ছামতো চোদন খা তোর গুদ মেরে আজ আমি তোকে পোয়তি বানাবো।

শাশুড়িও ১৫ বছর পর গুদে ধন নিতে পেরে নিজেকে অনেক সৌভাগ্যবতি মনে করছে আর বলছে, এখন থেকে তুমি যখনই আসবে আমাকে প্রতিদিন অন্তত একবার করে হলেও চুদে দিও। তোমার চোদা খাওয়ার জন্য আমি পাগল হয়ে থাকবো। আজ আমার কত যে ভালো লাগছে তা তোমাকে বোঝাতে পারবো না। আমি তোমার মতো মেয়ে জামাই পেয়ে অনেক খুশি। আশা করি তুমি আমার মেয়েকে যেমন চুদে চুদে সুখ দিচ্ছো এখন থেকে আমাকেও দিবে বলে তৌফিকের ঠোঁটে চুমু খেল।

এভাব আরও ২০ মিনিট ঠাপাস ঠাপাস করে ঠাপিয়ে আর খিস্তি মেরে খুকি বেগমের গুদে মাল ছেড়ে দিলো তোফিক। এভাবে আশা পূরন হলো তোফিকের, অন্যভাবে বলা যায় এভাবেই শুরু শ্বাশুড়ি আর জামাইর নিষিদ্ধ চোদাচুদি আর এখন নিয়মিতই তাদের চোদন লীলা চলে সবার অগোচরে।

Read More:-

  1. podwali girlfriend chodar choti বিশাল পোদের গার্লফ্রেন্ড চুদার কাহিনী
  2. magi xxx choti মাগীর গুদ ও পোদ দুই ছিদ্র চোদা
  3. ফাকা বাসায় সেক্সি মহিলার সাথে আমার পরকীয়া
  4. খালাকে নিয়মিত খেলা bangla choti golpo khala
  5. মুসলিম বৌ হিন্দু কাজের লোকের সেক্স কাহিনী
  6. ধোন টা বৌদির দুধের গভীর খাজে চেপে ধরলাম
  7. putki mara hd 3x ৪২ বছর বয়সে পুটকি মারা খেতে হলো
  8. Machele bangla choti মার পাছা ধরে ওপরে তুলে ধোনটা মার গুদে
Scroll to Top